| |

ফুলপুরে জাকজমকপূর্ণ ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত

প্রকাশঃ জানুয়ারি ১১, ২০১৭ | ১০:৫৮ অপরাহ্ণ

loading...

মোঃ খলিলুর রহমানঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের উন্নয়ন কাজের সাথে সম্পৃক্ত করা এবং সরকারের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও অর্জিত সাফল্য ব্যাপক ভাবে প্রচার করার লক্ষ্যে ও বঙ্গুবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উৎযাপন উপলক্ষে ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসন আয়োজিত ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা বুধবার সন্ধ্যায় সমাপনি অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়েছে।

জাকজমকপূর্ণ এই উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর-তারাকান্দার সংসদ সদস্য শরীফ আহম্মেদ।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ হাকিম সরকার, জেলা পরিষদের সদস্য আব্দুল খালেক, সহকারী কমিশনার ভুমি ফরিদা ইয়াসমীন, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন, ওসি আলী আহম্মদ মোল্লা।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ডাঃ আব্দুল মোতালেব, ওবায়দুল হক, শেখ আলা উদ্দিন ও জাহাঙ্গীর আলমসহ বিভিস্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থী।

সমাপনি অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান।

loading...

ফুলপুরে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলায় ৩২ টি স্টল ছিল। এর মাঝে ১ম হয়েছে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ, ২য় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ বিভাগ, ৩য় উপজেলা প্রাণী সম্পদ বিভাগ, ৪র্থ উপজেলা সমবায় বিভাগ ও ৫ম হয়েছে উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগ।

স্টল ও বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সংসদ সদস্য শরীফ আহম্মেদ। মেলার সমাপনি অনুষ্ঠানের পর উপজেলা শিল্পকলা একাডেমি ও স্থানীয় শিল্পীগণের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষঠান হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

loading...
loading...