| |

বকশীগঞ্জে ছাত্র সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ডিসেম্বর ১৬, ২০১৬ | ১২:১০ পূর্বাহ্ণ

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের নেতৃত্বে প্রতিষ্ঠিত ও “ আমাদের উদ্দেশ্য, জনগণের কল্যাণ ও সেবা করা, জনগণই সকল ক্ষমতার উৎস ” মূলমন্ত্র নিয়ে আত্মপ্রকাশ হওয়া অরাজনৈতিক ও সামাজিক সংগঠন বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের সহযোগী সংগঠন বাংলাদেশ জনকল্যাণ ছাত্র সংগঠনের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের পাটহাটি এলাকায় অবস্থিত সংগঠনের কার্যালয়ে ওই পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের ছাত্রবিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন মানিক। বাংলাদেশ জনকল্যাণ ছাত্র সংগঠনের সদস্য সচিব রহমত আলীর স ালনায় পরিচিতি সভায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব আবদুল হামিদ, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোতালেব হোসেন মন্ডল, সিনিয়র যুগ্ন মহাসচিব জাহিদুল ইসলাম প্রিন্স, ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল তালুকদার ।
এসময় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা রাজিউল হাসান লাভলু , যুগ্ন মহাসচিব রাশিদুল আল আমিন রঞ্জু মাস্টার, মজনু মাস্টার, যুব বিষয়ক সম্পাদক তানজির আহমেদ সুজন, ছাত্রনেতা আবুল কালাম আজাদ, আল আমিন , মেহেরুপ হাসান খোরশেদ প্রমুখ।
এতে ছাত্র সংগঠনের সকল সদস্য ও বিভিন্ন এলাকার ছাত্রনেতারা উপস্থিত ছিলেন ।
পরিচিতি সভায় ছাত্র নেতারা বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের মত একটি সামাজিক সংগঠন আত্মপ্রকাশ করায় সংগঠনের চেয়ারম্যান , সিনিয়র ভাইস চেয়ারম্যান, মহাসচিব, সিনিয়র যুগ্ন মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সঙ্গে ছাত্রনেতারা উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়ে সংগঠন পরিচালনা করারও ঘোষণা দেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *