| |

ভালুকায় সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশঃ জানুয়ারি ১১, ২০১৭ | ১১:২৯ অপরাহ্ণ

loading...

ভালুকা প্রতিনিধিঃ ভালুকা উপজেলার ভরাডোবা বাঘের বাজার হইতে ভরাডোবা সরকারী প্রাথমিক বিদ্যালয় হয়ে ভরাডোবা উচ্চ বিদ্যালয় পর্যন্ত সড়কের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

ভিত্তি প্রস্থর স্থাপন করেন-  ভালুকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা।

ময়মনসিংহের ভালুকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেছেন গ্রামীণ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন অব্যাহত থাকবে।

তিনি বলেন একটি জাতির উন্নয়নের প্রথম শর্ত হলো যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ও বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা। তিনি বলেন এই শর্ত পূরণ করেই তৃণমূল পর্যায়ে মানুষের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

তিনি উপজেলার উন্নয়ন ব্যবস্থার কথা উল্লেখ করে বলেন পর্যায়ক্রমে উপজেলার সকল গ্রামীণ সড়কের উন্নয়ন করা হবে।

loading...

বুধবার(১১ জানুয়ারী) ভালুকা উপজেলার ভরাডোবা বাঘের বাজার হইতে ভরাডোবা সরকারী প্রাথমিক বিদ্যালয় হয়ে ভরাডোবা উচ্চ বিদ্যালয় পর্যন্ত সড়কের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন কালে গোলাম মোস্তফা এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন। সড়কটি পর্যায়ক্রমে নির্মাণ কাজ সম্পন্ন হবে বলে এলাকাবাসীকে আশ্বাস দেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ্ আলম তরফদার, উপসহকারী প্রকৌশলী (এল.জি.ই.ডি)  শফিকুল ইসলাম, স্থানীয় আ’লীগ নেতা মাহবুবুল আলম বাচ্চু ও সড়ক নির্মাণ কাজের ঠিকাদার আফতাব উদ্দিন মোল্লা। উপজেলা পরিষদের স্থানীয় রাজস্ব তহবিলের অর্থায়নে ১২লক্ষ টাকা ব্যয়ে ১ হাজার ৫শত ফুট সড়কের ইট বিছানোর মাধ্যমে সলিং করার কাজ করা হবে। প্রকল্পটি বাস্তবায়ন করবেন স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর ভালুকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

loading...
loading...